আবারও খাগড়াছড়ি বার’র সভাপতি এড. আশুতোষ

আলোকিত ডেস্ক:
খাগড়াছড়ি জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আবারও ৮ম বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট আশুতোষ চাকমা। এবার তিনি বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন।

গত ১৪ জানুয়ারী খাগড়াছড়ি জেলা আইনজীবী সমিতির সাধারণ সভায় গঠিত প্রধান নির্বাচন কমিশনার এড. অভ্যুদয় চাকমা ও নির্বাচন কমিশনার এড. শ্বাশত প্রিয় চাকমা  কর্তৃক খাগড়াছড়ি জেলা আইনজীবী সমিতি ২০২৪-২৫ সনের কার্যকরী পরিষদ গঠনের লক্ষ্যে গত ৪ ফেব্রুয়ারী চূরান্ত নির্বাচিত তালিকা প্রকাশে বিনা প্রতিন্দ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন, সভাপতি পদে- এড. আশুতোষ চাকমা, সহ সম্পাদক: মোঃ নুরউল্ল্যাহ হিরু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- জসিম উদ্দিন মজুমদার, পাঠাগার সম্পাদক- আবদুল্লাহ আল মামুন, শিক্ষা ও বৃত্তি বিষয় সম্পাদক- মোঃ শাহীন হোসেন, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক- আলো প্রদীপ চাকমা নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে আগামী ১১ ফেব্রুয়ারী সরাসরি ভোট যুদ্ধে অংশ নিবেন-:সাধারণ সম্পাদক পদে এড. বেদারুল ইসলাম ও এড. আরিফ উদ্দিন, অর্থ সম্পাদক পদে- এড. মোঃ জামাল হোসেন সিদ্দিকী ও এড. উদ্দিপন চাকমা, সহ-সভাপতি পদে- এড. অংসুই থুই মার্মা ও এড. আবুল কালাম আজাদ। এছাড়াও সম্মানিত সদস্য পদে প্রতিদ্বন্দীতা করবেন এড. নজরুল ইসলাম সোহাগ, এড. উথিমং মারমা, এড. গৌরি প্রভা দে, এড. হেমন্ত ত্রিপুরা। উল্লেখ্য সম্মানিত সদস্য নির্বাচিত হবেন ৩জন।

এ বিষয়ে, বিনাপ্রতিন্দ্বন্দীতায় ৮ম বারের মতো নির্বাচিত সভাপতি এড. আশুতোষ চাকমা খাগড়াছড়ি জেলা আইনজীবি সমিতির সকল সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞাতা প্রকাশ করে বলেন- খাগড়াছড়ি আইনজীবি সমিতি আমার ঠিকানা আর এর কল্যানে সব সময় কাজ করে আসছি। আগামীতে এ ধারা অব্যাহত থাকবেন।