খাগড়াছড়ির গুইমারায় সেনাবাহিনী ও বিদ্যানন্দের “এক টাকায় বাজার” পাচ্ছেন ১ হাজার টাকার পণ্য

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক, খাগড়াছড়ি প্রতিনিধি।। সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়াতে বাংলাদেশ সেনাবাহিনী গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে খাগড়াছড়ির গুইমারায় অনুষ্ঠিত হয়েছে “এক টাকায় বাজার”।

মঙ্গলবার (১৭সেপ্টেম্বর) সকাল ১১টায় গুইমারা কলেজ মাঠে এই বাজারের উদ্বোধন করেন রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রাইসুল ইসলাম।

সরেজমিনে দেখা যায়, এই বাজারে প্রতিটি পণ্য বিক্রি হচ্ছে মাত্র ১ টাকায়! চাল ডাল, আটা, তেল,ডিম,মাছ মুরগী, কাপড়, শিক্ষা উপকরণ সহ ১৯ ধরনের পণ্যের মধ্যে থেকে বাছাই করে অনধিক ৭ টি পণ্য বাছাই করে নিতে পারছেন যার বাজার মূল্য আনুমানিক

৮০০-১০০০ টাকা। ২ ডজন ডিম যেমন ১ টাকায় পাওয়া যাচ্ছে ঠিক তেমনি ১ টি মুরগি পাওয়া যাচ্ছে মাত্র ১ টাকায়! গুইমারা, মাটিরাঙ্গা, লক্ষীছড়ি,মানিকছড়ি ও রামগড় উপজেলায় বিভিন্ন প্ৰত্যন্ত এলাকার মোট ৫০০ পরিবার এই সুবিধা পাচ্ছেন।

এ সময় সিন্দুকছড়ি জোনের জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ পারভেজ মোস্তফা,বিদ্যানন্দ ফাউন্ডেশনের বোর্ড মেম্বার মো. জামালউদ্দিন,বিদ্যানন্দ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক মো. মোবারক হোসেনসহ বিভিন্ন সামরিক-বেসামরিক প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।