বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন প্রেমিকার; পালালেন প্রেমিক

মো. আবুল হাসেম, মাটিরাঙ্গা প্রতিনিধি: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন এক তরুণী।

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর থেকে উপজেলার আমতলী ইউনিয়নের কড়াইল্যাছড়ি ৪নং ওয়ার্ড বাজার পাড়া এলাকায় প্রেমিক হাসান মিয়ার বাড়িতে অবস্থান নিয়েছেন তিনি।

হাসান মিয়া (৩০)ওই গ্রামের আব্দুল হাকিমের ছেলে। ভুক্তভোগী ওই তরুণী (২১)কুমিল্লা আলেখার চর এলাকায় বাসিন্দা। ঘটনার পর হাসান মিয়া বাড়ি থেকে পালিয়েছেন। তার পরিবার থেকে জানানো হয় সে সৌদি আরব চলে গেছেন।

ভুক্তভোগী ওই তরুণী জানান, তিন বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। প্রেমের ফাঁদে ফেলে হাসান মিয়া একাধিকবার কক্সবাজার নিয়ে স্বামী স্ত্রী পরিচয়ে শারীরিক সম্পর্ক করে তার সাথে। তাছাড়া সময় সুযোগ বুজে বিভিন্ন স্থানে চলে যেতেন দুজন। এভাবে বিয়ের প্রলোভন দিয়ে দিনের পর দিন অবৈধ সম্পর্কে লিপ্ত ছিলেন হাসান। তাদের অন্তরঙ্গ ছবি ও কথোপকথনের প্রমাণ রয়েছে তরুণীর কাছে। এরই মধ্যে হাসান আবার সৌদি চলে যান। সম্পর্ক চলমান থাকে। দীর্ঘ এক বছর বিদেশ থেকে গত কয়েকদিন পূর্বে দেশে এসে ওই তরুণীকে সিলেট যাবার প্রস্তাব দেয়। সে প্রস্তাব প্রত্যাখান করে তাকে বিয়ের জন্য চাপ দিলে হাসান তা প্রত্যাখান করে একই সাথে বিভিন্ন অজুহাতে তাকে অবহেলা শুরু করলে টের পেয়ে প্রেমিক হাসানের বাড়িতে এসে বিয়ের জন্য অনশন করে ওই তরুণী।

হাসানের ছোট ভাই সাদ্দাম হোসেন বলেন, একটি মেয়ে গতকাল আমাদের বাসায় এসে আমার বড় ভাইয়ের সাথে প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানায়। আমার ভাইয়ের এসব সম্পর্কের বিষয়ে আমরা অবগত নই। তিনি গতকালই দেশের বাহিরে চলে গেছেন মর্মে তার ফেসবুকে পোস্ট করেছেন। সারাদিন অনেক লোকের আনাগোনায় ও হুমকি ধমকিতে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

ওই ওয়ার্ডের মেম্বার আজগর হোসেন বলেন, বিষয়টি আমাকে কেহ জানায় নি। লোক মুখে শুনেছি একটি মেয়ের অনশনের কথা।

মাটিরাঙ্গা থানার ওসি কমল কৃষ্ণ ধর বলেন, এ ঘটনায় কেহ থানায় কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।