আলীকদম কলেজে ২ লক্ষ টাকা অনুদান দিলেন মানবতার ফেরিওয়ালা ইউনুছ মিয়া

মোঃ জয়নাল আবেদীন আলীকদম: বান্দরবান আলীকদম কলেজে ২লক্ষ টাকা অনুদান দিয়েছেন আলীকদম উপজেলার মানবতার ফেরিওয়ালা হিসেবে পরিচিত “মরহুম আলহাজ্ব খুইল্যা মিয়া ফাউন্ডেশন” এর চেয়ারম্যান মোঃ ইউনুছ মিয়া।

আজ ১১সেপ্টেমর (বুধবার) দুপুর ০২:০০ ঘটিকায় আলীকদম উপজেলা নির্বাহী অফিসার (অঃদাঃ) ও আলীকদম কলেজের সভাপতি মোহাম্মদ কামরুল হোসেন চৌধুরীর হাতে ২ লক্ষ টাকার চেক তুলে দেন তিনি।

আলীকদম উপজেলার সাবেক চেয়ারম্যান খুইল্যামিয়া নামে এই ” মরহুম খুইল্যামিয়া ফাউন্ডেশন” মরহুম খুইল্যামিয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে মরহুম খুইল্যামিয়ার পুত্র মোঃ ইউনুস মিয়া নানা সময়ে আলীকদম উপজেলায় বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যাক্তি পর্যায়ে অনুদান প্রদান করে আসছে। মোঃ ইউনুস মিয়া, আলীকদম উপজেলার একজন ব্যবসায়ী ও রাজনীতিবিদ।

উল্লেখ্যঃ আলীকদম উপজেলায় মানবতার ফেরিওয়ালা হিসেবে পরিচিত মোঃ ইউনুছ মিয়া সর্বদাই গরীব অসহায় মানুষকে সহযোগিতা করা-সহ বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে সর্বাত্মক সহায়তা করে আসছেন। ইউনুছ মিয়া এই প্রতিবেদক কে বলেন, দীর্ঘ কয়েক যুগ পরে আলীকদম উপজেলায় একটি কলেজ স্থাপন হয়েছে, যা এই উপজেলার পরিপূর্ণতায় অন্যতম। আমি এই কলেজ প্রতিষ্ঠায় একজন সহযোগী হতে পেরে গর্ব বোধ করছি। আমি আলীকদম কলেজের উত্তরোত্তর সাফল্য কামনা করছি। তিনি আরো বলেন, আলীকদম উপজেলার জনসাধারনের সকল ধরনের সহযোগিতায় আমি সবসময় পাশে আছি। এসময় আলীকদম কলেজ পরিচালনা কমিটির সদস্যবৃন্দ সহ বিশেষ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।