আল নজির ফাউন্ডেশনের উদ্যোগে নোয়াখালীর বন্যা কবলিত এলাকায় আলেম ওলামাদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি: আর্তমানবতার সেবায় আল নজির ফাউন্ডেশনের উদ্যোগে নোয়াখালী জেলার বিভিন্ন উপজেলার বন্যাকবলিত আলেম ওলামাদের নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে ।

রবিবার (৮ সেপ্টেম্বর) নোয়াখালী জেলার বিভিন্ন উপজেলার বন্যায় কবলিত জামে মসজিদের ইমাম, খতিব ও মোয়াজ্জেম,মাদ্রাসা শিক্ষকসহ দুস্থ এক হাজার মানুষের মাঝে সকাল থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করলেন আল- নজির ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক ড. শাইখ আল্লামা হারুন আজিজি আন নদভী।

তিনি বলেন, আল নজির ফাউন্ডেশন দীর্ঘকাল যাবত আলেম ওলামাসহ অসহায় দুঃস্থ মানুষের পাশে থেকে আর্তমানবতার সেবায় নিয়োজিত রয়েছে। দেশের বিভিন্ন এলাকায় এই আল নজির ফাউন্ডেশন মানবতার কল্যানে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজকের এই নগদ অর্থ সহায়তা ও ত্রাণ সামগ্রী কর্মসূচি।

আল নজির ফাউন্ডেশন ত্রাণ বিতরণ কর্মসূচি ছাড়া ও ইতিপূর্বে এলাকায় শিক্ষার্থীদের আর্থিক অনুদান, চিকিৎসা সেবা, অসহায়দের বিয়ের ব্যবস্থা, বিশুদ্ধপানিয় জলের ব্যবস্থা, ঈদ সামগ্রী, রমজান মাসে রোজারদের ইফতারীসহ নানা কর্মসূচি পালন করে আসছে। আগামীতে ও এই সহযোগিতায় দরজা খোলা থাকবে বলে তিনি জানান। তবে তিনি এই সহযোগিতার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন- নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি আবদুর রশিদ, আল নজির ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আজিজুল হক মাক্কী। এছাড়াও দিনব্যাপী সার্বিক সহযোিতায় ছিলেন বেগমগঞ্জ বেগম মারকাযুল হিদায়াহ মাদ্রাসার সম্মানিত শিক্ষকগন।