নাইক্ষ্যংছড়ি উপজেলা জামায়াতের কর্মী সম্মেলনে সহকারী সেক্রেটারি জেনারেল শাহজাহান

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি: বাংলাদেশ জামায়াতে ইসলামী নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখার কর্মী সম্মেলন সম্পন্ন হয়েছে।

সোমবার ১৬ সেপ্টেম্বর সকাল সাড়ে ৮টায় শুরু হওয়া বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা জামায়াতের আমির মাওলানা ওমর ফারুক সিরাজী। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মাদ শাহজাহান তিনি বললেন যে যত বেশী অপরাধ করেছে তারা তত তাড়াতাড়ি পালিয়েছে, বিগত আওয়ামী লীগ সরকার ৫৭ জন সেনা আফিসার কে হত্য করেছে বিড়িআর বিদ্রোহের নামে। তিনি দাবী করেন তাদের শীর্ষ নেতাদের হত্য করা হযেছে। বিগত সরকারের বিভিন্ন অনিয়ম দুঃনীতি ভোট কারছুপি সহ নানা বিষয় তুলে ধরেন তিনি। তিনি আরো বলেন বাংলাদেশ জামায়াত ইসলামী প্রশাসনকে সহযোগিতা দিয়ে যাচ্ছে যাবে সব সময়। প্রশাসনকে বলেন- নিরেপেক্ষ পেশা দায়িত্বের সাথে কাজ করার পরামর্শ ও দেন। দলীয় নেতা কর্মীদের উল্লাসিত না হয়ে সমাজের সকলের কাছে ইসলামের দাওয়াত দেওয়ার পরামর্শ দেন। তখনি চুড়ান্ত বিজয় আসবে ইনশাল্লাহ।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা জামায়াতের আমীর মাওলানা এস এম আব্দুস সালাম আজাদ,উপজেলা জামায়াতের সেক্রেকারী আবু নাসের এর সঞ্চলায় সভায় উপস্থিত ছিলেন বান্দরবান জেলা ছাত্র শিবির সভাপতি কলিম উল্লাহ,

মওলানা বসির, জামায়াত ইসলামীর উপজেলা চেয়ারম্যান প্রার্থী রফিক বসরী ,সাবেক ছাত্রনেতা তাওহিদ আজাদ, ডাক্তার শাহ আলম, সাবেক ছাত্রনেতা শহিদুল আলম বাহাদুর, সৌদি প্রবাসি সাবেক ছাত্র নেতা এম এ মান্নান,সাবেক ছাত্রনেতা বদিউল আলম, সভায় জামায়াতে ইসলামী, ছাত্রশিবির, জেলাও উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের সাবেক বর্তমান দায়িত্ব শীল কর্মীরা। কর্মী সম্মেলনে চলাকালীন কলেজ অডিটরিয়ামে কানায় কানায় পূর্ণ হয়।