বাঘাইছড়িতে নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণার গাড়ীতে দুর্বৃত্তদের হামলা

প্রতিনিধি, বাঘাইছড়ি।।
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের দু’পাতা ছড়া এলাকায়  ২৯৯নং রাঙ্গামাটি আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের  সংসদ সদস্য পার্থী দীপংকর তালুকদার এর প্রচারের গাড়ীতে হামলা চালিয়ে  মাইক ভাংচুর ও গাড়ীর চাবি, স্পিকার, ব্যাটারী ও চালকের মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে অজ্ঞাত পাহাড়ী দুর্বিত্তরা।

আজ বৃহস্পতিবার (২১ডিসেম্বর) বিকেল চার ঘটিকায় সাজেকের গঙ্গারাম বাজার থেকে প্রচার শেষে উপজেলা সদরে ফেরার পথে দু’পাতা ছড়া এলাকায় প্রচার কাজে নিয়োজিত সিএনজি থামিয়ে ড্রাইভার অলিউল্লা ও প্রচারম্যান পৌর ছাত্রলীগের সদস্য  আশিকুর রহমানকে মারধর করে মোবাইল ফোন ও মাইক ব্যাটারী এবং স্পিকার ছিনিয়ে নিয়ে যায়।

সংবাদ পেয়ে সাজেক থানার পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা গিয়ে পরিত্যক্ত সিএনজি ও মারধরের শিকার দুইজনে উদ্ধার করে নিয়ে আসে।

পরে স্থানীয় ইউপি সদস্য দয়াধন চাকমার মাধ্যমে সিএনজির চাবি উদ্ধার করতে পারলেও এখন প্রচারের মাইক ব্যাটারী স্পিকার উদ্ধার করতে পারেনি পুলিশ।

বাঘাইছড়ি উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন আপনারা জানেন পাহাড়ে নির্বাচনের মাঠে আঞ্চলিক দলের কোন পার্থী নির্বাচনে অংশ নেয়নি বাকী আরো দুজন স্বতন্ত্র পার্থী রয়েছে তারাও নিয়মিত প্রচার কাজ চালাচ্ছে কিন্তু আমাদের দলীয় প্রার্থীর প্রচারণায় এই ধরনের হামলা কেন কারা কি উদ্দেশ্য করেছে আমাদের জানা নেই। আগামীকাল নির্বাচন নিয়ে বিশেষ মতবিনিময় সভা হবে সেখানে জেলা প্রশাসাসক, পুলিশ সুপার সহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত থাকবেন সেখানে আমরা বিষয়টি অভিযোগ আকারে তুলে ধরবো।

এ ঘটনায় সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল হাসান খান বলেন, বিষয়টি আমি শুনেছি।  আমরা সংবাদ পাওয়ার পরপরই  মালামাল উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। পাহাড়ী এলাকা ও রাত হয়ে যাওয়ায় এখনো কোন হদিশ মেলেনি।