বিলাইছড়িতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সুজন কুমার তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি প্রতিনিধি: রাঙ্গামাটি জেলার বিলাইছড়িতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের – (বালক) অনুর্ধ্ব -১৭ এবং বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট -(বালিকা) অনুর্ধ্ব- ১৭ (ফাইনাল) খেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) সকাল ও বিকালে উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে চূড়ান্ত পর্বে খেলা অনু্ষ্ঠিত হলে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নারী ভাইস চেয়ারম্যান সুদীপ্তা তঞ্চঙ্গ্যা, উপজেলা নির্বাহী অফিসার মো: জামশেদ আলম রানা, ও জোনের প্রতিনিধি লেফটেন্যান্ট ইনান।

এছাড়াও উপস্থিত ছিলেন ১ নং বিলাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান, এস,আই ( নি:) বেলাল হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক বিভূতি-ভূষণ চাকমা, মহিলা মেম্বার রিতা চাকমা, বলাকা রানী চাকমা, ওয়ার্ড মেম্বার মো: ওমর ফারুক (মনি) জ্যোতিময় চাকমা,ভুবনজয় চাকমা, শান্ত তঞ্চঙ্গ্যা, থুইপ্রু মার্মা।

খেলায় ৩ নং ফারুয়া ইউনিয়নের বালক দল ১-০ গোলে হারিয়ে ১নং বিলাইছড়ি ইউনিয়নকে পরাজিত করে এবং বালিকা দল ২ণং কেংড়াছড়ি ইউনিয়নকে ১-০ গোলে হারিয়ে ১নং বিলাইছড়ি ইউনিয়ন দল জেলা পর্যায়ে অংশগ্রহণ করার গৌরব অর্জন করে। খেলায় মোট ৫ টি দল অংশগ্রহণ করে।