ফটিকছড়ি কাঞ্চন নাগরে শিবচতুর্দশীব্রত মেলা ও ধর্মীয় সভা

নিজস্ব প্রতিবেদক, মানিকছড়ি: চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলায় কাঞ্চন নগরে অনুষ্ঠিত হয়েছে শিবচতুর্দশী মেলায় ধর্মীয় আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

গতকাল শিবচতুর্দশীব্রত উপলক্ষে শ্রীশ্রী কাঞ্চন নাগর (শিব) মন্দির প্রাঙ্গনে প্রতি বছরের ন্যায় এ বছরও শিবরাত্রীব্রত পূজা শিব স্নান শ্রী শ্রীমদ্ভবদ্গীতা পাঠ ধর্মীয় আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান,অষ্টপ্রহরব্যাপী তারকব্রম্ম মহানামযজ্ঞ ও শিবচতুর্দশীব্রত অনুষ্ঠান।

মন্দির পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক শ্রী রিপন কান্তি শীল’র সঞ্চালনায়, কাঞ্চন নাথ (শিব) মন্দিরের পরিচালনা পরিষদে সভাপতি শ্রী নির্ম্মল কান্তি দেব সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মংরাজা মংপ্রুসাইন বাহাদুর ফাউন্ডেশন চেয়ারম্যান শ্রী কুমার সুইচিংপ্রু সাইন।

প্রধান অতিথি তার বক্তব্যে সকলের উদ্দেশ্যে ব্যপক দিকনির্দেশনা মূলক আলোচনা পেশ করেন, বক্তব্য শেষে মন্দিরের উন্নয়ন মূলক কর্মকান্ডের জন্য আর্থিক অনুদান প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন ডাঃ রঞ্জিত বরণ দাস, ভোবন মহাজন হরি রঞ্জন, মিলন মহাজন, মৃদুল মহাজন, ও মানিকছড়ি রাজশ্যামা কালি মন্দিরে সভাপতি বাবু বাদল বরন সেন,সাবেক ইউপি সদস্য,লাব্রেঅং মারমা প্রমূখসহ স্থানীয় নেতৃবৃন্দ।