বাঘাইছড়িতে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী ঘিরে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ইমরান হোসেন জুমান, বাঘাইছড়ি- রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বাঘাইছড়ি উপজেলা, পৌর বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৫ আগস্ট) সকাল ১০টায় বাঘাইছড়ি বিএনপি কার্যালয়ে বাঘাইছড়ি বিএনপি ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রস্তুতি সভার আয়োজন করা হয়েছে। পৌর বিএনপির সাধারন সম্পাদক রহমত উল্লাহ খাজা’র সঞ্চালনায় ও পৌর বিএনপির সভাপতি নিজাম উদ্দিন বাবু’র সভাপতিত্বে সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ওমর আলী সভাপতি উপজেলা বিএনপি, বদিউল আলম সাংগঠনিক সম্পাদক উপজেলা বিএনপি, নুরুল আলম কাউন্সিলর সাংগঠনিক সম্পাদক পৌর বিএনপি, আব্দুল সবুর আহ্বায়ক উপজেলা যুবদল, আবু বক্কর ছিদ্দিক মামুন সদস্য সচিব উপজেলা যুবদল, ওমর ফারুক সদস্য সচিব পৌর যুবদল, হাবিবুর রহমান সদস্য সচিব উপজেলা স্বেচ্ছাসেবকদল, সহ বিএনপির জেলা, উপজেলা ও পৌর বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ এবং ছাত্রদল, কৃষকদল, শ্রমিকদল, তাতীদল, জাসাস, মহিলাদল সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি/সম্পাদকদ্বয় ও নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

বক্তারা আগামী ০১-০৯-২০২৪ ইং সারাদিনব্যাপী বর্ণাঢ্য কর্মসূচীর মাধ্যমে শহিদ জিয়ার হাতে গড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের নানা দিকনির্দেশনা দেন। সকলের উপস্থিতি, সহযোগীতাপূর্ণ আচরন ও শৃঙ্খলাবদ্ধ থেকে প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার আহ্বান জানিয়ে বক্তারা সভার সমাপ্তি করেন।