সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পন; নবাগত খাগড়াছড়ি পুলিশ সুপার মো. আরেফিন জুয়েল

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক, খাগড়াছড়ি প্রতিনিধি: সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পন। আমরা ভালো কাজ করলে সেগুলো তুলে ধরবেন। ঠিক তেমনি ভুল কাজ করলেও সেটা তুলে ধরবেন। আমরা যেকোন কাজে সংশোধন হতে চাই। আমাদের ভুলগুলো ধরিয়ে দিলে ভুল থেকে আমরা শুধরানো চেষ্টা করবো। মঙ্গলবার(১০সেপ্টেম্বর) বিকালে খাগড়াছড়িতে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন নবাগত পুলিশ সুপার সুপার মো. আরেফিন জুয়েল।

তিনি আরও বলেন,এর জন্য সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। জেলার পুলিশ প্রশাসনকে ঢেলে সাজানো হবে। পুলিশ হবে জনবান্ধব। পুলিশের প্রতি জনগণের আস্থা ফিরিয়ে আনার জন্য আমরা গুরুত্ব সহকারে কাজ করবো।এর জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

খাগড়াছড়ি নবাগত পুলিশ সুপার বলেন, নতুন বাংলাদেশে পুলিশ থাকবে জনগণের সেবায়। সম-সাময়িক নানা বিষয়ে সাংবাদিকের সাথে কথা বলেন নবাগত পুলিশ সুপার। তিনি নতুন বাংলাদেশের স্বাধীনতায় শহিদদের শ্রদ্ধা জানিয়ে জনগণকে সর্বোচ্চ সহযোগিতা করে এ জেলাকে সুন্দর পরিবেশ দেয়ার প্রতিশ্রুতি দেন। এছাড়া

সাংবাদিকদের বিরুদ্ধে মামলার বিষয়ে তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। মাদকদ্রব্য আসে মিমানমার,ভারত থেকে মন্তব্য করে তিনি বলেন, তারা বিক্রয় করে আর আমরা সেবন করি। ফলে ক্ষতি হচ্ছে আমাদের বলে জানান তিনি। এসময় কোন মাদক কার্বারিদের ছাড় দেয়া হবেনা জানিয়ে তিনি সকল অনিয়মে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন-অর্থ ও পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ জসীম উদ্দিন, সহকারি পুলিশ সুপার সৈয়দ রায়হান উদ্দিন, খাগড়াছড়ি প্রেসক্লাবে সভাপতি তরুন ভট্রাচার্য্য, প্রেসক্লাবের সাধারন সম্পাদক এডভোকেট মো. জসীম উদ্দিন মজুমদার, (ডিআই-ওয়ান) ইন্সুপেক্টর মো: আনোয়ার হোসেন, খাগড়াছড়ির সদর থানার ওসি আবদুল বাতেন মৃধা, দৈনিক সবুজ পাতার দেশ পত্রিকার সম্পাদক মো. জুলহাস উদ্দিন, সাপ্তাহিক আলোকিত পাহাড় পত্রিকার সম্পাদক মুহাম্মদ সাজু প্রমূখ উপস্থিত ছিলেন।